মালয়েশিয়ায় বাঙালি শ্রমিকদের মেসে অবস্থানরত একটি হিন্দু ‘ফিলিং পজিটিভ’ লিখে পোস্ট দিয়েছে এবং তার জাতভাইদের সাথে আনন্দ প্রকাশ করছে, কারণ তার মেসের অধিকাংশ মুসলমানদের গ্রেফতার করে নির্যাতন করছে সেদেশের পুলিশ, জুমার নামায পড়ার জন্য।
তা মেসের ভিতর জুমার নামায পড়া হচ্ছে, এটা পুলিশকে জানিয়ে এই ২ জন হিন্দুই যে মেসে রেইড দিতে আহবান করেছে, সেটা বুঝতে খুব বেগ পেতে হয় না। কিছুদিন আগে দিল্লী দাঙ্গার সময়ে মিশ্র এলাকায় মুসলিম বাড়ি কোনগুলো, সেটা হামলাকারীদের দেখিয়ে দিয়েছিল তাদের হিন্দু প্রতিবেশীরাই। সাথে অস্ত্র ও গ্যাস সিলিন্ডারও সরবরাহ করেছিল।
এই ঘরের শত্রু বিভীষণগুলোই শত্রুপক্ষ ডেকে এনে মুসলমানদের উপর হামলা করতে উদ্বুদ্ধ করেছে, ব্রিটিশদেরও এরাই সুযোগ করে দিয়েছিল মুসলিম শাসনের অবসান ঘটানোর। কিন্তু মুসলমানরা কখনোই তাদেরকে সরিয়ে দেয়নি, বরং নিজ প্রতিষ্ঠানে চাকরি দিয়েছে, নিজ বাসায় ভাড়া থাকতে দিয়েছে। চট্টগ্রামে মুসলিম ঐতিহ্যবাহী এলাকাগুলোতে হিন্দুদের ব্যাপকভাবে বাসা ভাড়া দিয়ে সেগুলোকে হিন্দুদের ঘাঁটিতে পরিণত করেছে সেখানকার অথর্ব অছাম্প্রদায়িক মুসলামানরা।
আমি প্রবাসে অবস্থানরত বাঙালি মুসলমানদেরকে তাদের মেসে কিংবা ফ্ল্যাটে অবস্থানরত এসব হিন্দু টিকটিকিগুলোর থেকে সাবধান হওয়ার আহবান জানাই, পারলে এখনই এদেরকে নিজ নিজ মেস থেকে বিতাড়িত করুন। কারণ এরাই আমাদের মূল শত্রু, এরাই শত্রুকে দেখিয়ে দেয় কিভাবে আমাদের ক্ষতি করতে হয়।

Post a Comment

 
Top