আজকে শিক্ষামন্ত্রীর ঘোষণা দেখে বুঝতে পারলাম, সরকার আসলে হিন্দুদের খুশি করার জন্য কতোটা দেউলিয়াপনা শুরু করেছে। হিন্দু ধর্ম সাবজেক্টে ফেলের ঘটনায় শিক্ষকদের বেতন বন্ধ করা হবে, তাদের চাকরি খাওয়া হবে, এমনকি আদালতের মাধ্যমে ডিসিশন নিয়ে তাদেরকে জেলের ভাত খাওয়ানোরও ঘোষণা দিয়েছে নাস্তিক নাহিদ। (http://goo.gl/1lA3wW)
হিন্দুধর্ম পরীক্ষার ফল নিয়ে সরকারের কাছ থেকে এতোটা আশা করেনি হিন্দুরা, যতোটা নাহিদ ঘোষণা দিয়েছে। এমনকি বর্তমানে মিডিয়াতেও এই ইস্যুটি একটি মৃত ইস্যু, মানুষ তা ভুলেই গিয়েছে। তারপরও উপযাচক হয়ে সরকার যেভাবে ইস্যুটি জাগিয়ে তুললো হিন্দুদের তুষ্ট করার জন্য, তাতেই বোঝা গেল তাদের চরম দুর্বলতা রয়ে গিয়েছে এই হিন্দু ইস্যুতে।
অসুবিধা কী? মোসাদ এই ছিদ্র দিয়েই সরকারকে নাকানি-চুবানি খাওয়াবে। এই ছিদ্র দিয়েই তারা সরকার পতনের রাস্তা খুঁজে নেবে। বর্তমান সরকারকে উৎখাত করার জন্য দেশী-বিদেশী বহু চক্রই প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে, যাদের মূল লক্ষ্য সরকারের দুর্বল পয়েন্টটি খুঁজে বের করা। পেট্রোল বোমা দিয়ে সরকারকে টলানো যায়নি, নাস্তিক ইস্যু দিয়ে সরকারকে দমানো যায়নি, আইএস এর গুজব দিয়েও নয়। কিন্তু হিন্দু ইস্যু দিয়ে সরকারকে কানে ধরানো সম্ভব হয়েছে।

Post a Comment

 
Top