কয়েকদিন আগে ভারতে গুরমিত রাম রহিম সিং নামে এক হিন্দু ধর্মগুরুকে গ্রেফতারের পর শত শত মানুষ নিহত হয় এবং ভারতের হরিয়ানা ও পাঞ্জাব রাজ্য ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়। বিষয়টি কিন্তু এরকম নয় যে, গুরমিত রামকে আদালত ধর্ষক সাব্যস্ত করায় তার ভক্তরা ব্যথিত হয়ে তাণ্ডব চালিয়েছে। মূল বিষয়টি এটিই যে, হিন্দু মনস্তত্ত্বে ধর্ষণ বিষয়টি কোন অপরাধ নয়, যে কারণে গুরমিত রামকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করায় তার ভক্তরা তাণ্ডব চালিয়েছিল।

কৃষ্ণ যে গোপীদের কাপড় চুরি করে নিয়েছিল, তা নিয়ে হিন্দুরা ব্যথিত হয় না, বরং গর্বিত হয়। রাম রহিম তার ডেরার হিন্দু ভক্ত মহিলাদের সাথে যৌনসঙ্গম করার সময় তাদের এভাবে আশ্বস্ত করত যে, “শ্রীকৃষ্ণও ঈশ্বর। তার ৩৬০ জন গোপী ছিলো। যাদের সঙ্গে শ্রীকৃষ্ণ প্রেমলীলা করতো। আমাকেও সবাই ঈশ্বর মানে। এতে এত অবাক হওয়ার কিছু নেই।” (https://goo.gl/5p375L)

হিন্দুরা তো তাদের হাক্বীক্বত জানে। আপনি মুসলমান হিসেবে হিন্দু সম্প্রদায়কে যতো নিকৃষ্ট বিশেষণেই ভূষিত করুন না কেন, তারা তার চেয়ে আরো বহু বহু গুণে নিকৃষ্ট। অপু বিশ্বাস আর শাকিব খানের বিয়ের বিষয়টি প্রকাশিত হওয়ার পর যখন হিন্দুরা অনলাইনে গালির বন্যা বইয়ে দিয়েছিল, তখন এক হিন্দু মেয়ে তার সমাজের ছেলেদের চরিত্র উন্মোচন করে লিখেছিল- “নো অফেন্স, বাট আমি আমার জীবনে যতো লুইচ্চা, হারামি, ইতর আর পারভার্ট ছেলে দেখছি তার ম্যাক্সিমামই হিন্দু ছেলে।” (https://goo.gl/D4twSP)

তাই মুসলমানরা যখন হিন্দুদের নিকৃষ্টতার দিকে আঙ্গুল তুলে দেখায়, তখন হিন্দুদের আসলে কিন্তু গায়ে লাগে না। গায়ে লাগে মুনাফিকদের, যাদের মনে হিন্দুরা উচ্চস্থান দখল করে বসে রয়েছে। হিন্দুরা যতোই নিকৃষ্ট হোক না কেন, মুনাফিকদের চোখে তারা বিরাট কিছু। তাই আপনি যখনই হিন্দুদের ইসলামবিরোধী কোন স্ট্যাটাসের প্রতিবাদ করবেন, হিন্দুদের হাক্বীক্বত উন্মোচন করবেন, তখনই এরা হিন্দুদের পক্ষ হয়ে তেড়ে আসবে। খুব জোর গলায় বলবে, হিন্দুদের অনুভূতিতে আঘাত দেয়া হচ্ছে। যদিও হিন্দুরা নয়, মূল আঘাত পেয়ে থাকে এই হিন্দুদের প্রতি উচ্চধারণা পোষণ করা মুনাফিকগুলো।

এই মুনাফিকগুলোই অনলাইনে মুসলমানদের সবচেয়ে বড় শত্রু। এদের কারণে এদেশে মুসলমানরা সংখ্যাগরিষ্ঠ হয়েও হিন্দু আর নাস্তিকদের কাছে কোণঠাসা হয়ে রয়েছে। আফসোসের বিষয়, আমাদের সমাজে এখন উত্তরোত্তর মুনাফিকদের সংখ্যা বৃদ্ধি পেয়ে চলেছে, কারণ যে হিন্দুদের পক্ষে উচ্চধারণা পোষণ করল, সে-ই কিন্তু মুনাফিক হয়ে গেল। আর মিডিয়াতে হিন্দুদের পক্ষে ব্রেনওয়াশ করার মতো উপাদানের কিন্তু অভাব নেই।

Post a Comment

 
Top