নবনিতা চৌধুরীর ডিবিসি চ্যানেলের একটি ক্লিপ নিয়ে নাস্তিকেরা ইদানিং খুব বেশি হইচই করছে। কল্যাণপুরে কোন এলাকায় নাকি রোজার মাসে খাবারের দোকান বন্ধ রাখতে বলা হচ্ছে। এক রিকশাওয়ালা বলছে, তার বয়স ৫২ বছর, যদি হোটেল খোলা না থাকে তাহলে সে পানি পিপাসায় মারা যাবে। (https://youtu.be/jQnsZWSPVDw)

পানি খাওয়ার জন্য যে হোটেলে যেতেই হবে, এটা এই ক্লিপটা দেখে নতুন শিখলাম। একবোতল পানি চাইলে রিকশার সিটের নিচেই রেখে দেয়া যায়, পয়সা দিয়ে হোটেল থেকে পানি খাওয়ার কোন দরকার তো নেই। এই রিপোর্টটা করেছে কে সেটা খেয়াল করেছেন পাঠকেরা? করেছে বিকাশ বিশ্বাস নামক এক হিন্দু রিপোর্টার।

এজন্য ভিডিওটাতে বারবার ঘুরেফিরে বিধর্মীদের জন্য মায়াকান্না কাঁদা হয়েছে যে, রমজান মাসে হোটেল খোলা না থাকলে হিন্দুগুলো কই খাবে! বারবার মুসলমানদের বিভ্রান্ত করার চেষ্টা করা হয়েছে যে, রমজান মাসে খাবারের দোকান বন্ধ রাখা নিয়ে নাকি ইসলামে কিছু বলা নেই। হাদীস শরীফে বলা হয়েছে যে “যে ব্যক্তি মহান আল্লাহ পাক উনার খাছ মাস রমাদ্বান শরীফকে সম্মান করবে, মহান আল্লাহ পাক তিনি তাকে জান্নাত দিয়ে এবং জাহান্নাম থেকে নাযাত দিয়ে সম্মানিত করবেন।” এখানে রমাদ্বান মাসকে সম্মান করার অর্থই হলো প্রকাশ্যে খাদ্যগ্রহণ না করা এবং অশ্লীল কাজ থেকে বিরত থাকা। কিতাবে বর্ণিত রয়েছে যে, এক ইহুদী মহিলা তার সন্তানকে রমজান মাসে প্রকাশ্যে খাদ্যগ্রহণ থেকে বিরত রেখেছিল বলে তাকে মৃত্যুর সময়ে ঈমান দিয়ে জান্নাতে নেয়া হয়েছে। সুতরাং কল্যাণপুরে যারা রমজান মাসে খাবারের দোকান বন্ধ রাখতে বাধ্য করছে, তাদের অনুসরণে বাংলাদেশের প্রত্যেকটি অঞ্চলেই মুসলমানদের উচিত যার যার নিজ নিজ এলাকায় খাবারের দোকান বন্ধ করে দেয়া।

নাস্তিক মিডিয়ার এই বিষয়টি নিয়ে হইচই করার একটি প্রধান কারণ হলো, এসব কাজের দ্বারাই এদেশ মুসলমানদের দেশ হিসেবে প্রমাণিত হয়। যখন মসজিদে আযান দেয়া হয়, যখন রমযান মাসে ক্লাস পরীক্ষা বন্ধ রাখা হয়, যখন প্রকাশ্যে গরু কুরবানী করা হয়, যখন ঈদের ছুটি বাড়িয়ে দেয়া হয়, তখনই প্রমাণিত হয় যে এদেশ মুসলমানদের দেশ। বিপরীতে যখন পহেলা বৈশাখ পালন করা হয়, মুসলমান মেয়েদেরকে জোর করে রং মাখিয়ে দেয়া হয়, হাইকোর্টে গ্রিক দেবীর মূর্তি বসানো হয়, নির্দিষ্ট স্থানে গরু কুরবানী করতে বাধ্য করা হয়, রেস্টুরেন্টে নো বিফ নোটিশ ঝোলানো হয়, তখনই এদেশের নিয়ন্ত্রণ মুসলমানদের হাত থেকে ফসকে যায়। মুসলমানরা তখনই নাস্তিক ও হিন্দুদের কাছে হেরে যায়।

Post a Comment

 
Top